লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন

বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের চার পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

পদ ও যোগ্যতা:
মিউজিয়াম এটেনডেন্ট, গার্ড, অফিস সহায়ক এবং সুইপার/ পরিচ্ছন্নতা কর্মী পদে একজন করে মোট চারজনকে নিয়োগ দেয়া হবে। অষ্টম শ্রেণি পাস হলেই পদগুলোতে আবেদন করা যাবে। গার্ড এবং সুইপার/ পরিচ্ছন্নতা কর্মী পদের প্রার্থীদের সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। প্রার্থীদের বয়স ২০ আগস্ট ২০১৮ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।
নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, মানিকগঞ্জ, রংপুর, নীলফামারী, ঝিনাইদহ, পিরোজপুর, গাজীপুর, রাজশাহী, নাটোর, ঠাকুরগাঁও ও ময়মনসিংহ জেলার প্রার্থীরা  পদগুলোতে আবেদন করতে পারবেন না।

বেতন: বেতনস্কেল ২০১৫ অনুযায়ী ৮,২৫০/-২০,০১০/ টাকা।

আবেদনের নিয়ম:
জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে যে কোন তফসিলি ব্যাংক থেকে পরিচালক, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের অনুকূলে পঞ্চাশ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট সংযুক্ত করে দিতে হবে। প্রার্থীকে আবেদনপত্রের খামের উপর বর্ণিত পদের নাম ও নিজ জেলার নাম আলাদাভাবে উল্লেখ করতে হবে। আবেদনকারী নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য যে ঠিকানায় প্রবেশপত্র/ সাক্ষাৎকার পত্র পেতে চান সে ঠিকানা সম্বলিত ১০ (দশ) টাকা মূল্যমানের ডাক টিকিটসহ একটি ফেরত খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করে দিতে হবে।

আবেদনপত্র অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাকযোগে পাঠাতে হবে 'পরিচালক, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, পো: আমিনপুর, উপজেলা- সোনারগাঁও, জেলা-নারায়ণগঞ্জ' ঠিকানায়। কোন আবেদনপত্র সরাসরি বা হাতে হাতে গ্রহণ করা হবে না। আবেদনের শেষ তারিখ ২০ আগস্ট ২০১৮।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক,আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি,ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে,আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

খাগড়াছড়িতে হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি
চট্টগ্রামে পশুর হাটে ক্রেতাকে মারধর
দেশ গঠনে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে
‘গুজব রটনাকারীদের বিষয়ে ড. কামালদের বক্তব্য নেই কেন?’
জোভানের ‘লাভ অ্যান্ড ক্রাশ’ মেহেজাবিন
সিলেটে ওভারটেকে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহীর
তরুণদের মধ্যে মুজিব আদর্শ প্রতিষ্ঠিত করতে হবে
বঙ্গবন্ধুর আদর্শই ষড়যন্ত্রকারীদের পরাজিত করার মূলমন্ত্র
দুই-একদিনের মধ্যেই নাব্য সংকট নিরসন হবে
মধ্যরাত পর্যন্ত বেচা-কেনা চলে গোবিন্দাসী গরুর হাটে