ম্যানেজমেন্ট ট্রেইনি নেবে এনআরবিসি ব্যাংক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এনআরবিসি ব্যাংক লিমিটেড

ম্যানেজমেন্ট ট্রেইনি পদে নিয়োগের জন্য মেধাবী ও উদ্যোমী তরুণদের খুঁজছে বেসরকারি ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান এনআরবিসি ব্যাংক লিমিটেড।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য ইউজিসি অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে যেকোন বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৪ স্কেলে ৩ বা প্রথম শ্রেণি সমমান, এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ স্কেলে ৪ থাকতে হবে।
৩০ জুন ২০১৮ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। এমএস ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ারপয়েন্টে দক্ষতা থাকা লাগবে। থাকতে হবে দেশের যেকোন প্রান্তে কাজ করার মানসিকতা। তাছাড়া তিন বছর প্রতিষ্ঠানটিতে কাজ করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে।

বেতন:
নিয়োগপ্রাপ্তদের এক বছর প্রবেশনারি অবস্থায় মাসিক বেতন ৫০ হাজার টাকা। প্রবেশন মেয়াদ শেষে এক্সিকিউটিভ অফিসার পদে পদায়ন এবং সে অনুযায়ী বেতন ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন। ভালো পারফরমেন্স থাকলে মিলবে সরাসরি সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হওয়ার সুযোগ।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীরা অনলাইনে ব্যাংক ওয়েবসাইটের (https://www.nrbcommercialbank.com/home/career) মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৪ জুলাই পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক,আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

অসুস্থ সাবেক ভিসি ও মুক্তিযোদ্ধার পাশে মেয়র লিটন
প্রবীণ সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে ক্র্যাবের শোক 
ট্রাফিক সপ্তাহ: সিলেটে মামলা ৩ হাজার ৭৫৮ 
কলারোয়া পৌর মেয়র আকতারুল ইসলাম সাম‌য়িক বরখাস্ত 
বেগমগঞ্জে জামায়াতের আমিরসহ আটক ১১
ইতালির ব্রিজ ধস: নিহতের সংখ্যা বেড়ে ৩৫
নির্বাচনের পর কার্যকর ও প্রাণবন্ত সংসদ পাওয়ার প্রত্যাশা
১৫ আগস্ট: ইতিহাসের নৃশংস হত্যাকাণ্ড
বঙ্গবন্ধুর খুনিদের ‘সেকেন্ড হোম’ ছিলো লিবিয়া
বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়