নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানিতে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিষ্ঠান নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডে প্রকৌশলী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের প্রতিষ্ঠান নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডে প্রকৌশলী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

বিজ্ঞপ্তি অনুযায়ী, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার মেকানিক্যাল পদে আটজন এবং ইলেকট্রিক্যাল পদে আটজনকে নিয়োগ দেওয়া হবে। বিএসসি ইন মেকানিক্যাল বা ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারীরা পদগুলোতে আবেদন করতে পারবেন। সিজিপিএ ৫ স্কেলে ৪ অথবা ৪ স্কেলে ৩ থাকতে হবে। ৩০ জুন ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে।

অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে মাসিক মূল বেতন ৫২,০০০/ টাকা এবং প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা দেয়া হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://career.nwpgcl.org.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৩ জুলাই বিকাল ৫টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com   ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

জনপ্রশাসন পদক পাচ্ছেন টাঙ্গাইল জেলা প্রশাসক
দলবদলের বাজারে যাদের মূল্য বেশি ঊর্ধ্বমুখী
কামরাঙ্গীচরে ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু
কোটা পর্যালোচনা কমিটির সময় বাড়লো ৩ মাস
প্রধান বিচারপতির কাছে বাংলাদেশ কোড তুলে দিলেন আনিসুল হক
কুড়িগ্রামে বাঁশঝাড় থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
সমন্বিত ভর্তি পরীক্ষা আগামীবার, আশা মন্ত্রীর
শতভাগ পাসের তালিকায় নেই ঢাকা বোর্ডের ৭ জেলা
সন্ধ্যা থেকে ভিড় মিষ্টির দোকানে
শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচন স্থগিত