ম্যানেজমেন্ট ট্রেইনি নেবে মার্কেন্টাইল ব্যাংক

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে মেধাবী ও উদ্যোমী তরুণদের খুঁজছে বেসরকারি বাণিজ্যিক ব্যাংকিং প্রতিষ্ঠান মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

যোগ্যতা:
ইউজিসি অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে যেকোন বিষয়ে স্নাতকোত্তর বা চার বছর মেয়াদী স্নাতক ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৪ স্কেলে ৩ বা প্রথম শ্রেণি সমমান থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ স্কেলে ৪ থাকা লাগবে। ৩০ জুন ২০১৮ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। এমএস ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ারপয়েন্টে দক্ষতা থাকা লাগবে। থাকতে হবে দেশের যেকোন প্রান্তে কাজ করার মানসিকতা।

বেতন:
ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে এক বছর প্রবেশনকালীন সময়ে মাসিক বেতন হবে ৪০ হাজার টাকা। প্রবেশন মেয়াদ শেষে এক্সিকিউটিভ অফসার পদে পদায়ন করা হবে এবং সে অনুযায়ী বেতন ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্ত হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের অনলাইনে ব্যাংক ওয়েবসাইটের (http://www.mblbd.com) মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ১২ জুলাই পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

সাইপ্রাসের উত্তরাঞ্চলে নৌকা ডুবে ১৯ জনের প্রাণহানি
বাগেরহাটে খাল থেকে যুবকের মরদেহ উদ্ধার
বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু
সোনাগাজীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
অপহৃত শিশু বিক্রির সময় হাতেনাতে গ্রেফতার নারী
লালমনিরহাট নির্বাচন অফিসের চেক জালিয়াতির অভিযোগ
মুরাদনগর ঐক্য পরিষদের বৃক্ষরোপণ
মোবাইল ইন্টারনেট গতি: ভারতকে ছাপিয়ে প্রতিবেশী দেশগুলো
সহপাঠী কবিতার প্রেমে শাহেদ!
বিতর্কিত-দলীয়দের ভোট কর্মকর্তা করা যাবে না