পূবালী ব্যাংকে ড্রাইভার নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পূবালী ব্যাংক লিমিটেড

পূবালী ব্যাংক লিমিটেড অস্থায়ীভাবে ১৫ জন  ড্রাইভার নিয়োগ দেবে।

আবেদনের যোগ্যতা:
ড্রাইভার পদে আবেদনের জন্য এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। অবশ্যই বিআরটিএ থেকে হালকা ও মাঝারি গাড়ি চালানোর প্রফেশনাল লাইসেন্সপ্রাপ্ত হতে হবে। থাকতে হবে গাড়ির যন্ত্রাংশ মেরামত সম্পর্কে প্রাথমিক জ্ঞান এবং কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা। শুধুমাত্র পুরুষ প্রার্থীরা আবেদন করতে পারবেন। ৩১ মে ২০১৮ তারিখে সাধারন প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্যযুক্ত জীবন বৃত্তান্ত, সদ্যতোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি এবং শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, নাগরিকত্ব সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্স ও অভিজ্ঞতার সনদপত্রসমূহের সত্যায়িত কপিসহ আবেদন করতে হবে।

আবেদনপত্র পাঠাতে হবে "মহাব্যবস্থাপক, পূবালী ব্যাংক লিমিটেড, মানব সম্পদ বিভাগ, প্রধান কার্যালয়, ২৬ দিলকুশা বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০" বরাবর। আগামী ৫ জুলাইয়ের মধ্যে মধ্যে নির্ধারিত ঠিকানায় আবেদনপত্র পৌঁছাতে হবে।

বিজ্ঞপ্তি দেখুন-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

পাস কমলেও ফল ‘সন্তোষজক’
নারায়ণগঞ্জে জিপিএ-৫ ও পাসের হার কমেছে
বেতন না পেয়ে শ্রমিকরা দিশেহারা, অবরোধ-ভাঙচুর
এইচএসসির ফল স্বার্থক হবে বিশ্ববিদ্যালয়ে চান্স পেলেই
বরিশাল সিটি নির্বাচনে ইভিএম নিয়ে দ্বিমত
পাসের আনন্দের কৃতিত্ব শিক্ষক আর বাবা-মায়ের
এসবি ইন্সপেক্টর মামুন হত্যায় তিনজনের স্বীকারোক্তি
মাস ব্যবধানে ফের কমলো স্বর্ণের দাম
বেনাপোল বন্দর দিয়ে আরও ১০০ মহিষ আমদানি
পিরোজপুরে জিহাদি বই ও ম্যাগা‌জিনসহ আটক ১