ফায়ার সার্ভিসে ৪৮০ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত ছয় পদে ৪৮০ জনকে নিয়োগ দেওয়া হবে।

ষ্টেশন অফিসার পদে ৬২ জন, স্টাফ অফিসার ২৪ জন, জুনিয়র প্রশিক্ষক (ট্রেনিং কমপ্লেক্স) ১ জন, ফায়ারম্যান ৩৮৭ জন, ডুবুরি ১ জন এবং নার্সিং অ্যাটেনডেন্ট পদে ৫ জনকে নেওয়া হবে।

ষ্টেশন অফিসার, স্টাফ অফিসার এবং জুনিয়র প্রশিক্ষক (ট্রেনিং কমপ্লেক্স) পদে আবেদনের জন্য কমপক্ষে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি, বুক ৩২ ইঞ্চি এবং ওজন কমপক্ষে ১১০ পাউন্ড থাকা লাগবে। পদগুলোতে নিয়োগপ্রাপ্তদের মাসিক ১১,০০০/- ২৬,৫৯০/ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।

ফায়ারম্যান, ডুবুরি এবং নার্সিং অ্যাটেনডেন্ট পদে এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলেই আবেদন করা যাবে। শুধু পুরুষ প্রার্থীরাই পদগুলোতে আবেদন করতে পারবেন। প্রার্থীদের উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৪ ইঞ্চি এবং বুক ৩২ ইঞ্চি থাকতে হবে। নিয়োগপ্রাপ্তদের মাসিক ৮,৮০০/- ২১,৩১০/ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে fscd.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ১৫ এপ্রিল বিকাল ৫টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

নবজাতক বদলে মৃত শিশু দেওয়ার অভিযোগ!
কলকাতায় মুজিবনগর দিবস পালন
ঢামেকে হারিয়ে যাওয়া সন্তানকে খুঁজে বেড়াচ্ছেন বাবা
ইবি শিক্ষার্থীর আত্মহত্যা
বরিশালে কিং ব্র্যান্ড সিমেন্টের কর্মশালা 
আগ্রহ নেই মিয়ানমারের, সাজা শেষেও কারাগারে ১৪জন
গ্রামের বাড়িতে রাজীবের মরদেহ
শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল শুরু 
মোস্তাফিজের খরুচে দিনে মুম্বাইয়ের প্রথম জয়
চালু হচ্ছে না সেতু, অবৈধ টোল, দুর্ভোগে দু’জেলার মানুষ 

Alexa