কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেলা প্রশাসকের কার্যালয়

চার পদে ২৫ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়।

সাঁটমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর পদে ৯ জন, লাইব্রেরি সহকারী ১ জন, একাউনটেন্ট ক্লার্ক ১৩ জন এবং সার্টিফিকেট সহকারী পদে ২ জনকে নেওয়া হবে।

কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলেই পদগুলোতে আবেদন করা যাবে। সাঁটমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর পদের জন্য নির্ধারিত টাইপিং স্পিড থাকতে হবে।

প্রার্থীদের বাংলাদেশের নাগরিক ও কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। ১০ এপ্রিল ২০১৮ তারিখে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা কোটা এবং প্রতিবন্ধী প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর।

সাঁটমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর পদে ১০,২০০/- ২৪,৬৮০/ টাকা এবং বাকী পদগুলোতে ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা স্কেলে বেতন দেয়া হবে।

প্রার্থীরা জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। একজন প্রার্থী শুধু একটি পদেই আবেদন করতে পারবেন। সঠিকভাবে পূরণকৃত আবেদনপত্র পাঠাতে হবে ‘জেলা প্রশাসক, কুমিল্লা’ ঠিকানায়। আবেদনপত্র পাঠানো যাবে ১০ এপ্রিল পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

তারেককে ফেরাতে বৃটিশ সরকারের সঙ্গে কথা হয়েছে
আবারও ইমনের গানে মাতলো ত্রিপুরাবাসী
জালালাবাদ পাহাড়ে রক্তক্ষয়ী যুদ্ধ
মায়ের শরীরের খোঁজ নিন কন্যা, মেজাজ সামলান ধনু-মিথুন
জেএসএস অস্ত্র দিয়ে বিজয় ছিনিয়ে নিয়েছিলো
‘নোংরা রাজনীতি দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে’
গাজীপুরে কালবৈশাখী ঝড়ে বিদ্যুৎ বিচ্ছিন্ন, ভোগান্তি
ফেনী থেকে পাচারকালে ১৮০০ বোতল ফেনসিডিলসহ আটক ২
সাংবাদিকদের লেখনী অনেক ভুল-ত্রুটি ধরিয়ে দেয়
জিগাতলায় বিদ্যুৎস্পৃষ্টে বেকারি কর্মচারী নিহত

Alexa