কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেলা প্রশাসকের কার্যালয়

চার পদে ২৫ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়।

সাঁটমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর পদে ৯ জন, লাইব্রেরি সহকারী ১ জন, একাউনটেন্ট ক্লার্ক ১৩ জন এবং সার্টিফিকেট সহকারী পদে ২ জনকে নেওয়া হবে।

কমপক্ষে এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হলেই পদগুলোতে আবেদন করা যাবে। সাঁটমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর পদের জন্য নির্ধারিত টাইপিং স্পিড থাকতে হবে।

প্রার্থীদের বাংলাদেশের নাগরিক ও কুমিল্লা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। ১০ এপ্রিল ২০১৮ তারিখে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধা কোটা এবং প্রতিবন্ধী প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর।

সাঁটমুদ্রাক্ষরিক-কাম কম্পিউটার অপারেটর পদে ১০,২০০/- ২৪,৬৮০/ টাকা এবং বাকী পদগুলোতে ৯,৩০০/- ২২,৪৯০/ টাকা স্কেলে বেতন দেয়া হবে।

প্রার্থীরা জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। একজন প্রার্থী শুধু একটি পদেই আবেদন করতে পারবেন। সঠিকভাবে পূরণকৃত আবেদনপত্র পাঠাতে হবে ‘জেলা প্রশাসক, কুমিল্লা’ ঠিকানায়। আবেদনপত্র পাঠানো যাবে ১০ এপ্রিল পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

মেঘনা ও মেনিখালী ভরাটের ওপর স্থিতাবস্থা
ঢাবি গ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল সোমবার
নিজের রেকর্ড নিজেই ভাঙলেন তিনি
বিপন্ন পাহাড়ি বৃক্ষ সংরক্ষণে ‘জার্মপ্লাজম কেন্দ্র’
তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীকে পরিবারে পুনর্বাসনের চেষ্টা
মুষ্ঠিবদ্ধ হচ্ছে না খালেদার হাত, ভর্তির সুপারিশ
ইবিতে আন্তঃবিভাগ ফুটবল শুরু
২০১৯ সালের মার্চের মধ্যে ডাকসু নির্বাচন: ভিসি
স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে বখাটের জেল
একমাসের মধ্যে নতুন এমপিওভুক্তির সিদ্ধান্ত