পরিবার পরিকল্পনা অধিদপ্তরে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পরিবার পরিকল্পনা অধিদপ্তর

মিডওয়াইফ নেবে পরিবার পরিকল্পনা অধিদপ্তর। মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এবং মৌলভীবাজার মা ও শিশু কল্যাণ কেন্দ্রের জন্য অস্থায়ী ভিত্তিতে তাদের নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:
পদটিতে আবেদনের জন্য তিন বছর মেয়াদী ডিপ্লোমা ইন মিডওয়াইফারী কোর্স উত্তীর্ণ এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারী কাউন্সিলের (বিএনএমসি) সার্টিফিকেটধারী হতে হবে। প্রার্থীকে কম্পিউটার পরিচালনা, ইমেইল, ইন্টারনেট ব্রাউজিংয়ে দক্ষ হতে হবে। ৮ মার্চ ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর, মুক্তিযোদ্ধার সন্তান এবং তাদের পোষ্যদের সর্বোচ্চ ৩২ বছর হতে হবে।

বেতন:
মিডওয়াইফ পদে নিয়োগপ্রাপ্তদের মাসিক বেতন ১৬,০০০/ টাকা, মেডিক্যাল অ্যালাউন্স ১,৫০০/ টাকা, বাড়ীভাড়া ৭,২০০/ টাকাসহ সর্বসাকূল্যে মাসিক ২৪,৭০০/ টাকা দেওয়া হবে।

আবেদনের নিয়ম-
আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র, হালনাগাদ বায়োডাটা এবং প্রয়োজনীয় সার্টিফিকেটের স্ক্যান কপি ইমেইল করতে হবে jobs.midwifemch@gmail.com ঠিকানায়। ইমেইলে আবেদন করা যাবে ৮ মার্চ অফিস চলাকালীন সময়ের মধ্যে।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

‘ঝুমকো লতা কানের দুল’
ট্রেনে ঈদযাত্রা শুরু
সড়ক দুর্ঘটনায় সৌদিতে একই পরিবারের নিহত ৪ 
শরতের প্রথম বৃষ্টি ভিজিয়ে গেলো ভোর
বিলের ইজারাকে কেন্দ্র করে হবিগঞ্জের শাহ আলম হত্যা
জুলাই মাসে র‌্যাবের শ্রেষ্ঠ কর্মকর্তা মহিতুল ইসলাম
হতাশায় আশার আলো বরিশাল কয়লা ভিত্তিক বিদ্যুৎকেন্দ্র
বঙ্গবন্ধুর সৈনিক হওয়া সহজ বিষয় নয়: সংস্কৃতি মন্ত্রী
কিশোরগঞ্জে ৩ মাদকবিক্রেতার কারাদণ্ড
বেনাপোল স্থলবন্দরের দুই কর্মকর্তা বদলি