কেবিন ক্রু নিচ্ছে নভোএয়ার

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নভোএয়ার

আকাশে উড়ার স্বপ্ন যাদের, তাদের জন্য সুযোগ নিয়ে এসেছে নভোএয়ার। দেশের অন্যতম বেসরকারি এই এয়ারলাইনসটি সম্প্রতি কেবিন ক্রু নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

এইচএসসি বা এ লেভেল সম্পন্নকারী তরুণ-তরুণীরা পদটিতে আবেদন করতে পারবেন। ছেলেদের কমপক্ষে ১৬৮ সে.মি. এবং মেয়েদের ক্ষেত্রে ১৫৮ সে.মি. উচ্চতা থাকতে হবে। ওজন বডি মাস ইনডেক্স অনুযায়ী উচ্চতা ও বয়সের সাথে সামঞ্জস্যপূর্ণ হতে হবে। চোখের দৃষ্টিশক্তি ভালো হওয়া লাগবে। বয়স হতে হবে ২০ থেকে ২৬ বছরের মধ্যে। দেহে কোনো দৃশ্যমান ট্যটু থাকা যাবে না, অবশ্যই সাঁতার জানতে হবে। বাংলা ও ইংরেজিতে লেখা এবং কথা বলার দক্ষতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের নভোএয়ারের ওয়েবসাইট থেকে সিভি ফরম্যাট ডাউনলোড করে পূরণ করতে হবে। নির্দিষ্ট ফরম্যাটের সিভি এক কপি পাসপোর্ট সাইজের এবং তিন কপি থ্রিআর সাইজের ছবিসহ পাঠাতে হবে 'নভোএয়ার লিমিটেড, হাউজ- ৫০, রোড- ১১, ব্লক- এফ, বনানী, ঢাকা-১২১৩' ঠিকানায়।

আবেদনপত্র পাঠাতে হবে ২৭ ফেব্রুয়ারির মধ্যে।

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

যুদ্ধের পর দেশে দুর্ভিক্ষ না হওয়ার কৃতিত্ব বঙ্গবন্ধুর
সিআইইউতে শরৎকালীন ওপেন ডে
পশ্চিমাঞ্চলে বুধবার থেকে ঈদের ফিরতি টিকিট
পুলিশ হেফাজতে আসামি পালানোর ঘটনায় বরখাস্ত ২
সিআইইউতে শোক দিবসের আলোচনা সভা
ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ বঙ্গবন্ধু
মদিনা ট্যানারির দ্বিতীয় ইউনিট বন্ধ ঘোষণা
গাজীপুরে ঝুট গুদামে আগুন
সিপাহীজলায় ১০ বোমা উদ্ধার, আটক ১
লোভে পড়ে ইয়াবা পাচারে মাদ্রাসা শিক্ষক