ইস্টার্ন ব্যাংকে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইস্টার্ন ব্যাংক লিমিটেড

ট্রেইনি/ সিনিয়র/ কালেকশন এক্সিকিউটিভ (ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার) পদে কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড।

যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রি থাকলেই পদটিতে আবেদন করা যাবে। অনভিজ্ঞ প্রার্থীরাও আবেদন করতে পারবেন। তবে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় মাসের অভিজ্ঞতাসম্পন্নদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীদের চমৎকার যোগাযোগ দক্ষতা, দেশের যেকোন প্রান্তে কাজ করার এবং লক্ষ্য পূরণের মানসিকতা থাকতে হবে।

প্রশিক্ষণ চলাকালীন মাসিক কমপক্ষে ১২ হাজার টাকা এবং প্রশিক্ষণ শেষে ১৪ হাজার টাকা বেতন দেওয়া হবে। তবে অভিজ্ঞদের বেতন বেশি হবে। পাশাপাশি উৎসব ভাতা, কাজের উপর ভিত্তি করে কমিশন এবং দুই বছরের কাজের উপর বিবেচনা করে স্থায়ীভাবে নিয়োগ পাওয়ার সুযোগ রয়েছে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে ইস্টার্ন ব্যাংক ওয়েবসাইটের (http://ebl.bdjobs.com/JobDetailNew.asp?W1oVq=EFIM) মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ১৭ ফেব্রুয়ারি পর্যন্ত।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

সংসদ অধিবেশন ৯ সেপ্টম্বর
পদ্মার ভাঙনে হুমকির মুখে নড়িয়া উপজেলা শহর
শিক্ষক পেটানোর মামলায় বিদ্যালয় সভাপতি গ্রেফতার
বানিয়াচংয়ে পানিতে ডুবে ছাত্রসহ ২ জনের মৃত্যু
অতৃপ্ত মিঠুন
ঢাকার খাল উদ্ধার করে এলিভেটেড সড়ক করার পরিকল্পনা
ঈদ বিনোদনে বায়োস্কোপ
সক্ষমতা বিবেচনায় সংসদ নির্বাচনে ইভিএম
পানির অভাবে পাট জাগ দিতে পারছেন না বদরগঞ্জের কৃষকরা
তিন মন্ত্রণালয় ও এক বিভাগের সচিব পদে রদবদল