কুমিল্লা কালেক্টরেট স্কুল ও কলেজে শিক্ষক নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা কালেক্টরেট স্কুল ও কলেজ

কুমিল্লা জেলা প্রশাসনের তত্ত্বাবধানে পরিচালিত কুমিল্লা কালেক্টরেট স্কুল ও কলেজে শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

প্রভাষক পদে পদার্থ, রসায়ন, জীববিজ্ঞান, গণিত, হিসাববিজ্ঞান, ফিন্যান্স ব্যাংকিং ও বীমা, ব্যবসা সংগঠন ও ব্যবস্থাপনা, উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন, সমাজকর্ম, পৌরনীতি ও সুশাসন (রাষ্ট্রবিজ্ঞান) এবং ইতিহাস বিষয়ে ১ জন করে মোট ১১ জন নিয়োগ পাবেন।

প্রদর্শক পদে পদার্থ ও রসায়ন বিষয়ে ১ জন, জীববিজ্ঞানে ১ জন, সহকারী শিক্ষক পদে শরীরচর্চা বিষয়ে ১ জন এবং চারু ও কারুকলা বিষয়ে ১ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদগুলোতে আবেদনের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ বা শ্রেণি থাকা যাবে না। সাধারণ প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩০ বছর এবং বিভাগীয় ও মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে। চারু ও কারুকলা বিষয়ের আবেদনকারীদের এ বিষয়ে অনার্স বা কমপক্ষে এক বছরের ডিপ্লোমা ডিগ্রি, শরীরচর্চা বিষয়ের প্রার্থীদের বিপিএড ডিগ্রি থাকতে হবে। বিএড প্রশিক্ষণপ্রাপ্ত ও অভিজ্ঞতাসম্পন্ন বা প্রভাষক/ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীরা আগামী ২৭ ফেব্রুয়ারির মধ্যে 'অধ্যক্ষ, কুমিল্লা কালেক্টরেট স্কুল ও কলেজ, কুমিল্লা' বরাবর প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করতে হবে।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

এবারও খালেদার ঈদ কাটছে কারাগারেই
ঈদুল আজহা উপলক্ষে মেয়র লিটনের শুভেচ্ছা
সাভারে ছুরিকাঘাতে কলেজছাত্র খুন
প্রিমিয়ার ব্যাংকের টাকা লুটের ঘটনায় মামলা
যে শহর দাপিয়ে বেড়ায় আদুরে বিড়াল!
নাট্যব্যক্তিত্ব শম্ভু মিত্রের জন্ম
পল্লবীতে রিজার্ভ ট্যাংক বিস্ফোরণে দগ্ধ ৯
ট্রাক ভর্তি গরু ফেরত যাচ্ছে
ঈদের আমেজ আসামিদের ‘অস্থায়ী আবাসেও’
আনোয়ারায় প্রবাসী সিআইপির বিনামূল্যের চিকিৎসা ক্যাম্প