বিএমইটিতে ৭৯ জন ভাষা প্রশিক্ষক নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো

জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো বিএমইটিতে খন্ডকালীন ভাষা প্রশিক্ষক হিসেবে ৭৯ জনকে নিয়োগ দেওয়া হবে।

প্রধান প্রশিক্ষক হিসেবে আরবী ভাষার জন্য ১১ জন, ইংরেজি ১১ জন, জাপানিজ ৮ জন, কোরিয়ান ৮ জন এবং চায়নিজ (ম্যান্ডারিন) ভাষার জন্য ১ জনকে নেওয়া হবে। সহকারী প্রশিক্ষক হিসেবে আরবী ভাষার জন্য ১১ জন, ইংরেজি ১১ জন, জাপানিজ ৮ জন, কোরিয়ান ৮ জন, চায়নিজ (ম্যান্ডারিন) ভাষার জন্য ১ জন এবং অফিস সহায়ক হিসেবে ১ জন নিয়োগ পাবেন।

প্রধান প্রশিক্ষক হতে চাইলে আরবী ও ইংরেজি ভাষার জন্য সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর, বাকীদের যেকোন বিষয়ে স্নাতকোত্তর এবং ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সহকারী প্রশিক্ষক পদের জন্য স্নাতক ডিগ্রি এবং ৩ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। এইচএসসি পাস এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকলে অফিস সহায়ক পদে আবেদন করা যাবে।

অস্থায়ীভিত্তিতে খন্ডকালীন ভাষা প্রশিক্ষক হিসেবে কাজ করতে আগ্রহীদের বিএমইটির ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে এবং পূরণকৃত ফরম স্ক্যান করে পাঠাতে হবে bmettrs@gmail.com ঠিকানায়। আবেদনপত্র ইমেইলে পাঠানোর শেষ তারিখ ২০ জানুয়ারি।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

গোদাগাড়ীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
কেন্দ্রের সিদ্ধান্তে মিথ্যাচার করছে বিএনপি: লিটন
চিকিৎসক-ম্যাক্সের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্মারকলিপি
সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারের চিন্তা ইসির
পিএসজিতেই থাকছেন এমবাপ্পে
বসুন্ধরা এলপি গ্যাস ফেসবুক কুইজ বিজয়ীদের পুরস্কার বিতরণ
রোগীর স্বজন ধর্ষণে অভিযুক্ত ইন্টার্ন চিকিৎসক আটক 
ঈদে আসছে সাইমন-অধরার ‘মাতাল’
তালতলী উপজেলা চেয়ারম্যানকে অপসারণ
বেকারি থেকে পোড়া তেল জব্দ