বসুন্ধরা গ্রুপে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসুন্ধরা গ্রুপ

দেশের দ্রুত সম্প্রসারণশীল শিল্প, রিয়েল এস্টেট ও ব্যবসায়িক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কয়েকটি পদে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগ দেওয়া হবে। জেনে নিন বিস্তারিত-

রেকর্ড কিপার, সিনিয়র ইঞ্জিন মেকানিক, সিনিয়র ইলেকট্রিশিয়ান, ইঞ্জিন মেকানিক, লিফ স্প্রিং মেকানিক পদগুলোতে ১ জন করে এবং ভলক্যানাইজার ও ইঞ্জিন মেকানিক হেলপার পদে ২ জন করে মোট ৯ জন নিয়োগ পাবেন।

রেকর্ড কিপার পদে আবেদনের জন্য কমপক্ষে স্নাতক পাস হতে হবে। বাকি পদগুলোতে অষ্টম শ্রেণি পাস হলেই আবেদন করা যাবে। পদভেদে বয়সসীমা ২৫ থেকে ৪০ বছর হতে হবে। থাকতে হবে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের বাস্তব অভিজ্ঞতা।

আগ্রহী প্রার্থীদের যোগাযোগের মোবাইল নম্বর উল্লেখসহ জীবন বৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্রের কপি, সদ্য তোলা ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রসহ সরাসরি সাক্ষাতকারে অংশ নিতে হবে। আগামী ১০ ডিসেম্বর রবিবার সকাল ১০ টায় 'বসুন্ধরা সিমেন্ট, বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেড, ৭৮, ৭৯ এম এন ঘোষাল রোড, মদনগঞ্জ, বন্দর, নারায়ণগঞ্জ' ঠিকানায় সাক্ষাতকার নেওয়া হবে।

বিজ্ঞপ্তি-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

মেয়ের বিয়ে নিয়ে যা বললেন মধু
কুমিল্লার এক মামলায় হাইকোর্টে খালেদার জামিন আবেদন
চট্টগ্রাম সফটওয়্যার টেকনোলজি পার্ক স্থাপনে চুক্তি সই
পানি উন্নয়ন বোর্ডে ৫৬ জন নিয়োগ
লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু
ক্যাম্পাসে নিরাপত্তা চেয়ে ঢাবির সব বিভাগের মানববন্ধন
মাধবপুরে যুবকের মরদেহ উদ্ধার
কারাগারে থেকেই পরীক্ষা দেবেন কোটা আন্দোলনকারী সোহেল
ঘটনা ঘটতেই পারে, রাজশাহীতে ককটেল বিস্ফোরণ নিয়ে মন্ত্রী
ম্যানেজমেন্ট ট্রেইনি নেবে এনআরবিসি ব্যাংক