ছেলেকে ভোট দিতে কেন্দ্রে ১২০ বছরের বৃদ্ধা!

বদরুল আলম, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোট দিচ্ছেন বৃদ্ধা হালিমা

হবিগঞ্জ: হালিমা বেগম। বয়স ১২০। ইউনিয়ন পরিষদের সাধারণ সদস্য পদে ছেলেকে ভোট দিতে কেন্দ্রে এসেছেন। এছাড়া কথা বলতে না পারলেও ইশারা-ইঙ্গিতে পাড়া-প্রতিবেশীদের ছেলের মার্কায় ভোট দিতে বলছেন তিনি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয় সদ্য প্রতিষ্ঠিত শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ও ব্রাহ্মডুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। দুপুরে ব্রাহ্মডুরা ইউনিয়নের শুকুর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ছেলের মার্কায় ভোট দিতে নাতনিকে সঙ্গে নিয়ে আসেন বৃদ্ধা হালিমা।

এসময় তার সঙ্গে কথা বলতে চাইলে তিনি মুখে কোনো কথা বলতে পারেননি। তবে ইশারা-ইঙ্গিতে বুঝিয়ে দেন তিনি তার সন্তানকে বিজয়ীর বেশে দেখতে চান।

হালিমার ছেলে ওই ইউনিয়নের সদস্য পদপ্রার্থী লুৎফুর রহমান বংলানিউজকে বলেন, আমার মা মুখে কথা বলতে পারেন না। এছাড়া অন্যের উপর ভর করে চলতে হয় তার। দুপুরে আমাকে ভোট দিতে তিনি কেন্দ্রে আসেন। এছাড়া তিনি আমার ফুটবল মার্কায় ভোট দেওয়ার জন্য পাড়া-প্রতিবেশীকে ইশারা-ইঙ্গিত করছেন।

লুৎফুর আরো বলেন, সকালে ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকেই তিনি কেন্দ্রে আসার জন্য অস্থির হয়ে পড়েন। পরে তাকে কোলে করে কেন্দ্রে নিয়ে এলে তিনি কিছুটা স্বস্তি পান। তবে আমার বিজয় না হলে তিনি কষ্ট পাবেন।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
টিএ

বনানী ব্যবসায়ী হত্যার প্রধান ‘শ্যুটার’ নুরী গ্রেফতার
সহিংসতা নয়, হতে হবে শিশুর বন্ধু
সিলেটেই অভিষিক্ত বাংলাদেশ!
শেখ হাসিনা ফের ক্ষমতায় না আসলে পিছিয়ে যাবে দেশ 
২ মাসের মধ্যেই নিবন্ধিত রোহিঙ্গাদের ফেরত নিতে হবে
আইজিসিসি'র সংগীত সন্ধ্যায় রবীন্দ্র মুগ্ধতা
কিশোরগঞ্জে ৩৪০০ পিস ইয়াবাসহ আটক ১
নির্বাচন পর্যন্ত বিএনপিকে ‘চাপে’ রাখবে সরকার 
ধর্ষকের ভয়ে শরীরে আগুন ধরিয়ে কিশোরীর আত্মহত্যার চেষ্টা
অধ্যাপক আনিসুজ্জামানের জন্ম




Alexa