নির্বাচনের প্রতি জনগণের আস্থা ফিরিয়ে আনা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর: নির্বাচন কমিশনার মোহাম্মদ রফিকুল ইসলাম বলেছেন, নির্বাচনের ব্যাপারে জনগণের মাঝে যে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে তা ফিরিয়ে আনা হবে। নির্বাচনী পরিবেশ দেখে ভোটারদের মধ্যে যাতে কোনো ভীতি কাজ না করে, সেটি নিশ্চিত করা হবে।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার পারভেজের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সৈয়দ আমিল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আবুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন অর রশীদ, জোয়াড়ী ও মাঝগাঁও ইউপি নির্বাচনের প্রিজাইডিং কর্মকর্তা মো. ইকবাল আহমেদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা ইছাহাক আলী, দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত সাহা প্রমুখ।

পরে সন্ধ্যায় নাটোর সার্কিট হাউজে জেলা প্রশাসক শাহিনা খাতুনের সভাপতিত্বে বনপাড়া পৌরসভা ও দুইটি ইউনিয়নের নির্বাচন নিয়ে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় করেন নির্বাচন কমিশনার মোহাম্মদ রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক ড. চিত্র লেখা নাজনিন, জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. এনামুল হক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমিন আক্তার বানু, জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আবুল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
টিএ

তিশা-ইরফানের 'চশমায় লেগে থাকা ভালোবাসা'
বাণিজ্যমেলায় যত অনিয়ম
অপহরণের আড়াই ঘণ্টার মধ্যে কিশোর উদ্ধার
গাইবান্ধায় পুরস্কৃত হলেন ৩১ আনসার-ভিডিপি সদস্য
তোষাখানায় অগ্নিনির্বাপণ ব্যবস্থার ওপর গুরুত্বারোপ
সুনামগঞ্জে জুয়া খেলার অপরাধে আটক ১১
পার্বত্য চট্টগ্রামে বর্ডার রোড নির্মাণ শুরু 
আদেশ প্রত্যাহার না হওয়া পর্যন্ত নির্বাচন স্থগিত: ইসি
জাবির সঙ্গে চায়না ইউনিভার্সিটির চুক্তি সই
বাংলাদেশের সঙ্গে সহযোগিতার নতুন ক্ষেত্র চায় ওএফআইডি




Alexa