ভোট চাইতে গেলে মোস্তফার হাতে টাকা গুঁজে দিতেন মানুষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় ওলামা পার্টির ঢাকা বিভাগীয় সম্মেলনে এবিএম রুহুল আমিন হাওলাদার

ঢাকা: জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটের বিপ্লব হয়ে গেছে। শুধু তাই নয়, মোস্তাফিজার রহমান মোস্তফা ভোট চাইতে গেলে মানুষ তার হাতে টাকা গুঁজে দিতেন। কেউ একশ টাকা, কেউ দুশ টাকা, যে যেভাবে পেরেছেন সেভাবে সাহায্য করেছেন।
 

জাতীয় ওলামা পার্টির ঢাকা বিভাগীয় সম্মেলনে অংশ নিয়ে শনিবার (২৩ ডিসেম্বর) রাজধানীর বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন মিলনায়তনে তিনি এসব কথা বলেন।

রুহুল আমিন হাওলাদার বলেন, যে ভাল কাজ করেন তাকে সরিয়ে দেওয়া যায় না। এদেশের যত উন্নয়ন হয়েছে তার সবচেয়ে বেশি হয়েছে এরশাদের হাতেই। এছাড়া দেশের মুসলমানদের জন্য তিনি যা করেছেন, আর কেউ করতে পারেননি।

রোববারের পরিবর্তে শুক্রবার ছুটির দিন তিনিই করেছেন। রাষ্ট্রীয় ধর্ম-ইসলাম, তিনিই করেছেন। দেশের বড় বড় মসজিদের কাজ তিনিই করেছেন। সারাবিশ্বের যত নেতা আছেন, তাদের মধ্যে মুসলমান ও ইসলামের সবচেয়ে বড় আশ্রয়স্থল হুসেইন মুহম্মদ এরশাদ।

সাবেক এই মন্ত্রী বলেন, উন্নয়ন করেছেন বলেই রংপুরে ভোটের বিপ্লব হয়ে গেল। দেশের যে অবস্থা তাতে মানুষ বুঝতে পেরেছেন জাতীয় পার্টিকে আবার প্রয়োজন। দেশের উন্নয়ন, ন্যায় বিচার প্রতিষ্ঠা, সুশাসন নিশ্চিত করার জন্য এরশাদের কোনো বিকল্প নেই। তাই জাতীয় পার্টি আবারো ক্ষমতা আসবে।

তিনি বলেন, রংপুরে আমাদের প্রার্থী বিপুল ভোটে জয়লাভ করেছেন। মানুষ তাকে এতো ভালবেসেছেন যে, ভোট চাইতে গেলে মানুষ তার হাতে টাকা গুঁজে দিতেন। অথচ প্রার্থীরাই অবৈধভাবে ভোটারদের টাকা দিয়ে প্রভাবিত করার চেষ্টা করেন। মোস্তফাকে যে যেভাবে পেরেছেন টাকা দিয়ে সহায়তা করেছেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, রংপুরে মানুষ দেখিয়ে দিয়েছে জাতীয় পার্টির জনপ্রিয়তা। জাতীয় নির্বাচনে যত কথাই বলুক না কেন, এরশাদকে ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে দলের প্রয়োজনে কাজ করতে হবে।

ঢাকা মহানগর ওলামা পার্টির আহ্বায়ক মাওলানা খলিলুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে জাতীয় ওলামা পার্টির সভাপতি মাওলানা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, সাধারণ সম্পাদক মাওলানা এসএম আল জুবায়ের প্রমুখ উপস্থিত ছিলেন।

২১ ডিসেম্বর অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশন নির্বাচনে নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে প্রায় ১ লাখ ভোট  বেশি পেয়ে জয় লাভ করেন লাঙ্গল প্রতীকের প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৭
ইইউডি/বিএস

খাগড়াছড়িতে অস্ত্র-গুলিসহ ৪ চাঁদাবাজ আটক
গৌরনদীতে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু
কলকাতায় চলছে আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসব
চট্টগ্রামে পুলিশি অভিযানে ১৪ শিক্ষার্থী আটক
মেরে ফেলা হলো লক্ষ্মী পেঁচাটিকে!
সিলেটে তিন জুয়াড়ি আটক
মধ্যযুগীয় কায়দায় লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে নির্যাতন
কাবুলের পাঁচ তারকা হোটেলে বন্দুকধারীদের হামলা
ঈশ্বরদীতে আলমারিতে মিললো শিশুর মরদেহ, আটক ৪
ভৈরবে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক




Alexa