মোস্তফাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন ঝন্টু

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু ও জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তফা ; ফাইল ফটো

রংপুর: রংপুর সিটি করপোরেশনের (রসিক)  নব-নির্বাচিত নগরপিতা মোস্তাফিজার রহমান মোস্তফার  বাসায় গিয়ে  ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন সদ্য বিদায়ী মেয়র ও পরাজিত আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে জুমার নামাজ শেষে নির্বাচনের বেসরকারি ফল ঘোষণার প্রায় ১৪ ঘণ্টা পর প্রথমবারের মতো গণমাধ্যমকর্মীদের কাছে প্রতিক্রিয়া জানান ঝন্টু।

এদিকে টেলিভিশন, প্রেস ও অনলাইন সংবাদ মাধ্যমে পাঠানো বার্তায় ‘দুর্নীতিবাজ’ শব্দটি ব্যবহার করায় জাপা নেতা ও প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গার ওপর চটেছেন ঝন্টু।

আওয়ামী লীগের  পরাজিত এই প্রার্থী বলেছেন, ‘আমার পাড়ার ছেলে, জাপা নেতা ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মন্ত্রী মসিউর রহমান রাঙ্গা আমাকে দুর্নীতিবাজ বলেছে। সে আমার ছোট ভাইয়ের মতো। তার কাছে কী প্রমাণ আছে, আমি দুর্নীতিবাজ?’

তবে এ সময় তিনি পরাজয়ের কারণ নিয়ে কোনও কথা বলতে চাননি। সাবেক এই মেয়র বলেন, ‘আজ হোক, কাল হোক সব জানতে পারবেন।’ তবে নির্বাচনের ফল মেনে নিয়েছেন বলে জানান তিনি।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশনের নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফার কাছে প্রায় লক্ষাধিক ভোটে পরাজিত হন আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ২২,২০১৭
আরআই

কাজাখস্তানে বাসে আগুন, নিহত ৫২
কক্সবাজার কারাগারে হাজতির মৃত্যু
‘ফেইক নিউজ পুরস্কার’ ঘোষণা করেই ছাড়লেন ট্রাম্প!
টিভিএস আনলো অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল
বাণিজ্যমেলায় ক্ষতির আশঙ্কায় টিকিট ইজারাদার
আইসিসি টেস্ট ও ওয়ানডে দলে নেই কোনো বাংলাদেশি
ত্রিপুরাসহ ৩ রাজ্যের বিধানসভা নির্বাচনের তফসিল ঘোষণা 
আগারগাঁওয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান
দেশে মানবাধিকার সংস্কৃতি প্রতিষ্ঠিত হয়নি
ভারতের প্রধানমন্ত্রীর কার্যালয়কে জরিমানা হাইকোর্টের




Alexa