লাঙ্গলের বিজয় ঠেকাতে চাইলে প্রতিরোধ

ইসমাইল হোসেন ও মাহফুজুল ইসলাম বকুল | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় পার্টির মেয়র প্রার্থী ভোট প্রদান করছেন

রংপুর থেকে: রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা নিজের বিজয়ের নিশ্চয়তা দিয়ে বলেছেন, কেউ যদি লাঙ্গলের জয় ঠেকাতে চায় তাহলে তা কঠোর হস্তে প্রতিরোধ করা হবে। ভোটকেন্দ্রে কেউ ঝামেলা করার চেষ্টা করলে জাতীয় পার্টির নেতাকর্মীরা তা সর্বশক্তি দিয়ে প্রতিহত করবে। আমরা কোনো ছাড় দেব না।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে মহানগরীর ২১ নম্বর ওয়ার্ডের আলমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে নিজের ভোট প্রদান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মোস্তফা অভিযোগ করেন, সরকার এবং নির্বাচন কমিশন চায় এই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক। কিন্তু আওয়ামী লীগের প্রার্থী এবং তার সমর্থকরা নির্বাচন নিয়ে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করছে বলে আমরা শুনেছি। আমরা এই ষড়যন্ত্র মোকাবিলা করবোই।

তিনি আরও বলেন, ‘লাঙ্গল এবং আমার পক্ষে আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভোটের জোয়ার সৃষ্টি হয়েছে। আমার কর্মী-সমর্থক-ভোটাররা সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটাধিকার প্রদানের পাশাপাশি কেন্দ্রে অতন্ত্র প্রহরী হিসেবে থাকবেন। তারা প্রিজাইডিং অফিসারের কাছ থেকে ফলাফলের সিট নিয়েই রিটার্নিং কর্মকর্তার অফিসের দিকে যাবেন। কোনো প্রিজাইডিং অফিসার যদি স্বাক্ষর করা ফলাফলের সিট দিতে না চান, তাহলে সেখানে কিছু হলে লাঙ্গলের কেউ তার জন্য দায়ী থাকবে না।’

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৭
আরআর

সুপারির খোসায় ২৪ হাজার ইয়াবা, আটক ৩
দেশে কোটা সংস্কার নিয়ে রাজনীতি চলছে
জেনেভা ক্যাম্পে ফের অভিযান, আটক শতাধিক
জঙ্গি সম্পৃক্ততায় মালয়েশিয়ায় গ্রেফতার ৭
যে কারণে আম্পায়ার থেকে বল নিয়েছিলেন ধোনি
গ্রীষ্মের ছুটি কাটাতে লন্ডনে অভিষেক-ঐশ্বরিয়া-আরাধ্য
কার্যকর ব্যবস্থা নেয়ায় এবার প্রশ্নফাঁস হয়নি
পরিবেশ পদক পেল ওয়ালটন হাই-টেক
এইচএসসিতে পাসের হারে এবারও এগিয়ে মেয়েরা 
হুমায়ূন আহমেদের লেখা ১০ গান (ভিডিও)