বিশ্বকাপ জয়ের স্বপ্নভঙ্গে কষ্টে পুড়ছেন কুতিনহো

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হতাশ কুতিনহো

দলের রক্ষণ থেকে শুরু করে মাঝমাঠ, আক্রমণভাগ- সব জায়গায় এক ঝাঁক তারকা; থিয়াগো সিলভা, মার্সেলো, কাসেমিরো, পাওলিনহো, কুতিনহো, নেইমার। ডাগআউটে তিতের মতো ঠাণ্ডা মাথার কোচ। সব মিলিয়ে এবারের রাশিয়া বিশ্বকাপে সবচেয়ে হট ফেভারিট বলা হচ্ছিল ব্রাজিলকেই।

বাছাপর্বে দুরন্ত পারফরম্যান্সের পর গ্রুপ পর্ব এবং নকআউট পর্বেও দারুণ খেলা ব্রাজিলের বিশ্বকাপ মিশন থেমে গেছে কোয়ার্টার ফাইনালে। বেলজিয়ামের সঙ্গে ২-১ গোলে হেরে বিদায় নিয়েছে তারা। ‘হেক্সা মিশনে’ এসে এভাবে মুখ থুবড়ে পড়ায় নিদারুণ কষ্ট হচ্ছে সেলেকাওদের।

এই কষ্ট চাপিয়ে রাখতে পারছেন না কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের একমাত্র গোলের জোগানদাতা কুতিনহো। এই প্লেমেকার বলছেন, তাদের স্বপ্ন ছিল বিশ্বকাপ জেতার, সেটা ভেঙে গেছে।

সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে কুতিনহো বলেন, ‘আমাদের বিশ্বকাপ জয়ের স্বপ্ন শেষ হয়ে গেছে, এটা মানা যায় না। আমরা যেভাবে হেরেছি, তা কঠিন ছিল, এটা সত্যিই পীড়াদায়ক। যদিও আমরা আমাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছি ফল নিজেদের অনুকূলে আনতে।’

ম্যাচের পরই বার্সা তারকা সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি নিশ্চিত এখন চারদিক থেকেই আমাদের সমালোচনার শূলে চড়ানো হবে। জীবন বহমান, এটাই ফুটবল, আপনি কখনো জিতবেন, কখনো হারবেন।’

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন: ফিফা বিশ্বকাপ ২০১৮ fifa world cup 2018 ব্রাজিল
ভাইকে ফাঁসাতে নিজ সন্তানকে হত্যা করেন বাবা
নাট্যব্যক্তিত্ব বিজন ভট্টাচার্যের জন্ম
আগুনে সাবধান তুলা, আর্থিক ক্ষতিতে ধনু
জকিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ, আদালতে জবানবন্দি
পুতিনের সঙ্গে বৈঠক শুভ সূচনা, বললেন ট্রাম্প
পঞ্চম বর্ষে ইউএস-বাংলা, পরিকল্পনায় দুবাই-হংকং
বাগেরহাটে মাদক মামলায় যুবকের কারাদণ্ড
শ্রীনগরে ১০ কেজি গাঁজাসহ যুবক আটক
জলাবদ্ধতা নিরসনে পাউবি’র ২৫৯৪ কোটি টাকার প্রকল্প
শুক্রবার মুক্তি পাচ্ছে জিৎ-মিমের ‘সুলতান’