গোল্ডেন বল নিয়ে ভাবছেন না মদ্রিচ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লুকা মদ্রিচ। ছবি: সংগৃহীত

চরম নাটকীয়তায় ভরপুর এক ম্যাচে রাশিয়াকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ক্রোয়েশিয়া। এ জয়ের ফলে ১৯৯৮ সালের পর প্রথমবার বিশ্বকাপের সেমিফাইনালে উঠলো দলটি।

দলের জয়ের দিনে ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন ক্রোয়েশিয়ার লুকা মদ্রিচ। শনিবার (০৭ জুলাই) রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচটিতে শেষ পর্যন্ত টাইব্রেকারে ৪-৩ গোলে জিতে বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করে ক্রয়েটরা।

ম্যাচের নির্ধারিত ৯০ মিনিট ১-১ গোলে সমতা থাকার পর অতিরিক্ত ৩০ মিনিটে দু’দল আরও একটি করে গোল উদযাপন করে। ফলে ২-২ ব্যবধানে সমতা থাকার পর ম্যাচটি গড়ায় টাইব্রেকারে।

এমন উত্তেজনায় ভরা ম্যাচে নিজে একটিও গোল দিতে পারেননি মদ্রিচ। তবে ১২০ মিনিট পুরো মাঠ দাপিয়ে বেড়িয়েছেন। আর তার পুরস্কার হিসেবে ম্যাচে দলের জয়ের পাশাপাশি তার হাতে উঠেছে ম্যাচ সেরার পুরস্কার। ম্যাচের শেষে তাকে প্রশ্ন করা হয়, গোল্ডেন বল নিয়ে কী ভাবছেন?

এমন প্রশ্নের উত্তরে রিয়াল মাদ্রিদের খেলোয়াড় মদ্রিচ বলেন, এটা (ম্যাচ) আমাদের জন্য নতুন একটি ঘটনা ছাড়া আর কিছুই নয়। তবে আমি আসলেই এটা (গোল্ডেন বল) নিয়ে ভাবছি না। এখন আমার কাছে শুধুই দলের জয় উদযাপন করাই গুরুত্বপূর্ণ।

 বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮

এমকেএম/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন: ফিফা বিশ্বকাপ ২০১৮ fifa world cup 2018
সুনামগঞ্জে সাংবাদিকের ওপর দুর্বৃত্তের হামলা
ভোট দিয়ে যাকে খুশি তাকে নির্বাচিত করবেন ভোটাররা
মিরপুরে সেলুন ব্যবসায়ী এসিড দগ্ধ
জাতীয় শোক দিবসের কর্মসূচি ঘোষণা
শুভ জন্মদিন পৃথুলা রশিদ
হরিণাকুণ্ডে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
রুট-মরগানের ব্যাটে ইংল্যান্ডের সিরিজ জয়
রাজশাহীতে ককটেল-বাংলাদেশ ব্যাংকের ঘটনায় ফখরুলের উদ্বেগ
ঢাকা কলেজ প্রতিষ্ঠা
ইতিহাসের এই দিনে

ঢাকা কলেজ প্রতিষ্ঠা

শিক্ষায় অগ্রগতি কর্কটের, কন্যার পরিবারে অশান্তি